اكْتَب عَرِيضَةً إِلى مُدِيرِ الْمَدْرَسَةِ لِلْالْتِحَاقِ فِي الصف الْفَاضِل - ফাযিল ভর্তির জন্য অধ্যক্ষ বরাবর একটি দরখাস্ত লেখ | Alim Arabic 2nd Paper - আলিম আরবি দ্বিতীয় পত্র | Class Alim (الصف العالم)

اكْتَب عَرِيضَةً إِلى مُدِيرِ الْمَدْرَسَةِ لِلْالْتِحَاقِ فِي الصف الْفَاضِل - ফাযিল ভর্তির জন্য অধ্যক্ষ বরাবর একটি দরখাস্ত লেখ | Alim Arabic 2nd Paper - আলিম আরবি দ্বিতীয় পত্র | Class Alim (الصف العالم)


السؤال : اكْتَب عَرِيضَةً إِلى مُدِيرِ الْمَدْرَسَةِ لِلْالْتِحَاقِ فِي الصف الْفَاضِل –
أو أكتب عَرِيضَةً إلى مدِيرِ الْمَدْرَسَةِ العَالِيَةِ الْحُكوْمِيَّةِ بِدَاكَا تَطْلُبُ الالتحاق فِيهَ –

الإجابة :

التَّاريخ : 

إِلَى مُدِيرِ الْمَدْرَسَةِ
الْمَدْرَسَةُ الْعَالِيَةُ الْحَكَوْمِيَّةُ، دَاكَا

الْمَوْضُوعُ : طَلَبَ الْالْتِحَاقِ فِي الصَّلِ الْفَاضِلِ -

سَيْدِي الْمُحْتَرَم
السّلامُ عَلَيْكُمْ وَرَحْمَةُ اللهِ وَبَرَكَاته
بَعْدَ التَّحِيَّةِ الطَّيْبَةِ وَالاحْتِرَامِ الْمُنَاسِبِ افَيْدُكُمْ عِلْمًا بِأَنِّي الْمُوقِعُ أَدْنَاهُ حَصَلْتُ عَلَى شَهَادَةِ الْعَالِمِ الْمُعَقِدِ عَامَ ۲۰۱۹مِ بِتَقْدِيرِأ+  مِن الْمَدْرَسَةِ الْكَرَامَتِيَّةِ الْكَامِلِ، نُوَا خَالِيُّ –

الآن أريدُ أَنْ الْتَحِقَ فِى الصف الْفَاضِلِ فِي مَدْرَسَتِكُمُ الْعَرِيقَةِ – جِئْتُ الَيْكُمْ لأَخْذِ الْعِلْمَ مِنَ الْعُلَمَاءِ الْبَارِزِينَ أَمْثَالِكُمْ –

 فَالرَّجَاهُ مِنْ سَعَادَتِكُمْ أَنْ تَتَكَرَّمُوْا عَلَيَّ بِاتَاحَةِ الْفُرْصَةِ لِلْالْتِحَاقِ بمَدْرَسَتِكُمْ كَى اَتَمَكَّنَ مِنْ حُصُولِ الْعِلْمِ مِنْ مَنْبَع عُلُومِكُمْ – وَلَكُمْ الشكر الجزيل عَلَى حُسْنِ تَعَاوُنِكُمْ –

الْمُقَدِّمُ
 عبد الله
 الْمُلاحظة : الأوراق اللازمة والمعلومات الضرورية تُرفَقُ فِي طَيِّ الطَّلَبِ –


প্রশ্ন : ফাযিল ভর্তির জন্য অধ্যক্ষ বরাবর একটি দরখাস্ত লেখ । অথবা, সরকারি মাদরাসা-ই আলিয়া ঢাকায় ভর্তির জন্য অধ্যক্ষ বরাবর একটি দরখাস্ত লেখ।

উত্তর:

তারিখ :
বরাবর
অধ্যক্ষ
সরকারি মাদরাসা-ই আলিয়া, ঢাকা।

বিষয় : ফাযিল শ্রেণিতে ভর্তির আবেদন।

মহোদয়, 
আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ
পবিত্র অভিবাদন ও যথাযথ সম্মান প্রদর্শনপূর্বক আপনাকে জানাচ্ছি যে, আমি নিম্ন স্বাক্ষরকারী ২০১৯ সালে অনুষ্ঠিত আলিম পরীক্ষায় কারামতিয়া কামিল মাদরাসা, নোয়াখালী হতে A+ পেয়ে উত্তীর্ণ হয়েছি। বর্তমানে আমি আপনার এ স্বনামধন্য মাদরাসায় ফাযিল শ্রেণিতে ভর্তি হতে ইচ্ছুক। 
আমি আপনাদের মতো শ্রেষ্ঠ আলেমগণের নিকট জ্ঞান অর্জনের জন্য এসেছি। আপনার নিকট প্রত্যাশা আমাকে আপনার মাদরাসায় ভর্তির সুযোগ দান করে আমার প্রতি অনুগ্রহ করবেন, যাতে আমি আপনাদের ইলমের ঝরনা থেকে জ্ঞান অর্জন করতে সক্ষম হই। এ সদয় সহযোগিতার জন্য আপনার প্রতি অশেষ কৃতজ্ঞতা রইল ।

নিবেদক 
আবদুল্লাহ
দ্রষ্টব্য : প্রয়োজনীয় কাগজপত্র ও জরুরি তথ্যাদি আবেদনপত্রের সাথে সংযুক্ত।

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !