আমাদের সাইটের নতুন আপডেট পেতে এ্যাপ্স ইন্সটল করে রাখুন Install Now!

প্রিমিয়াম অ্যাডসেন্স প্রকাশক অ্যাকাউন্ট কী, এটি কীভাবে পাবেন - What Is Premium AdSense Publisher Account, How To Get It?

প্রিমিয়াম অ্যাডসেন্স প্রকাশক অ্যাকাউন্ট কী, এটি কীভাবে পাবেন - What Is Premium AdSense Publisher Account, How To Get It?
Join Telegram for New Books

প্রিমিয়াম অ্যাডসেন্স প্রকাশক অ্যাকাউন্ট কী (এটি কীভাবে পাবেন)

প্রিমিয়াম অ্যাডসেন্স প্রকাশক অ্যাকাউন্ট কী, এটি কীভাবে পাবেন - What Is Premium AdSense Publisher Account, How To Get It?

আমরা প্রিমিয়াম অ্যাডসেন্স পাবলিশার অ্যাকাউন্ট (Premium AdSense Publisher Account) এবং এর সুবিধা সম্পর্কে কথা বলতে যাচ্ছি। এছাড়াও, আমরা একটি প্রিমিয়াম অ্যাডসেন্স অ্যাকাউন্টের জন্য আপনাকে যে প্রয়োজনীয়তাগুলি অর্জন করতে হবে সে সম্পর্কে কথা বলতে যাচ্ছি।

আপনি যদি কোন ব্লগিং ফিল্ডে থাকেন, তাহলে আপনার অধিকাংশই অবশ্যই AdSense সম্পর্কে শুনেছেন বা ভাল জ্ঞান আছে কিন্তু আপনি কি জানেন যে AdSense এর প্রো সংস্করণও বিদ্যমান?

(toc)


প্রিমিয়াম অ্যাডসেন্স পাবলিশার অ্যাকাউন্ট:

এই পোস্টটি প্রিমিয়াম পাবলিশার অ্যাডসেন্স অ্যাকাউন্টের জন্য আপনাকে কী কী প্রয়োজনীয়তা অর্জন করতে হবে তা নিয়ে। আমরা একটি সাধারণ অ্যাডসেন্স অ্যাকাউন্ট এবং একটি অ্যাডসেন্স প্রিমিয়াম প্রকাশক অ্যাকাউন্টের মধ্যে পার্থক্য দেখতে পাব। সুতরাং শেষ পর্যন্ত পুরো পোস্টটি পড়ুন।


প্রিমিয়াম অ্যাডসেন্স পাবলিশার অ্যাকাউন্ট অ্যাডসেন্সের একটি প্রো সংস্করণ ছাড়া আর কিছুই নয়। এই প্রোগ্রামটি বিষয় ব্লগারদের জন্য যারা সম্পূর্ণ করেছেন। Google তাদের ওয়েবসাইটে দেখতে চায় এমন সমস্ত প্রয়োজনীয়তা এবং শর্তাবলী। আপনিও যদি প্রিমিয়াম অ্যাডসেন্সের জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে আপনার হোস্টিং এবং ডোমেইন সহ আপনার ওয়েবসাইটের প্রতিটি বিবরণে কঠোর পরিশ্রম করতে হবে। প্রিমিয়াম অ্যাডসেন্স এর সবচেয়ে ভালো দিক হলো রিটার্ন সাধারণ অ্যাডসেন্স এর চেয়ে অনেক বেশি।


প্রিমিয়াম অ্যাডসেন্স একাউন্ট এর সুবিধা কি কি?

নম্বর-১: আয়ের পূর্বাভাস দেওয়ার ক্ষমতা:

সাধারন অ্যাডসেন্স একাউন্ট হোল্ডারের কথা যদি বলি তাহলে তাকে ওয়েবসাইটে প্রদর্শিত বিজ্ঞাপনের সাথে থাকতে হয়, কিন্তু প্রিমিয়াম অ্যাডসেন্স হোল্ডার তাদের ওয়েবসাইটে প্রতি ক্লিক বিজ্ঞাপনে উচ্চ মূল্য দেখানোর ক্ষমতা রাখে। যেমন আমরা বলতে পারি যে, এই একক বৈশিষ্ট্যটি আপনার ওয়েবসাইটের বিজ্ঞাপনের আয় বাড়িয়ে তুলবে এবং এর অর্থ হল প্রিমিয়াম অ্যাকাউন্ট হোল্ডারের স্বাভাবিকের চেয়ে ভাল, এই আয় সুরক্ষা রয়েছে।


নম্বর-২: AdSense থেকে ব্যক্তিগত সহকারী পরিষেবা:

প্রিমিয়াম অ্যাডসেন্স আপনাকে একজন ব্যক্তিগত সহকারী প্রদান করবে যা আপনাকে আপনার ওয়েবসাইটে প্রদর্শিত বিজ্ঞাপনগুলি সম্পর্কে প্রশ্ন বা আপনার যে কোনও প্রশ্নের বিষয়ে মাসিক পরামর্শ দেবে। Google Analytics টিম আপনাকে দ্রুত আপনার উপার্জন সর্বাধিক করতে এবং যে কোনও পরিবর্তন সামঞ্জস্য করতে সহায়তা করার অনুমতি দেবে। গুগল সিস্টেম।


সংখ্যা-৩: বিজ্ঞাপনের সর্বোচ্চ সংখ্যা: 

আপনার যদি একটি সাধারণ অ্যাডসেন্স অ্যাকাউন্ট থাকে তবে আপনাকে অবশ্যই সচেতন থাকতে হবে যে অ্যাড সেন্স প্রতি পৃষ্ঠায় সর্বাধিক তিনটি বিজ্ঞাপন দেয়। তবে একজন প্রিমিয়াম অ্যাকাউন্টহোল্ডারের ক্ষেত্রে প্রতি পৃষ্ঠায় চার থেকে পাঁচটি বিজ্ঞাপন পাওয়া যায় এবং এটি আপনার আয়ের উপর কী ধরণের ফলাফল ফেলতে পারে তা আপনাকে বলার দরকার নেই।


সংখ্যা-৪: নতুন বিধি ও শর্তাবলী এবং কিছু সীমাবদ্ধতা।  

আপনার যদি প্রিমিয়াম অ্যাডসেন্স একাউন্ট থাকে তাহলে আপনি সাধারণ অ্যাডসেন্স শর্তাবলীর যে কোন সীমাবদ্ধতা দূর করতে পারেন যা আপনি পছন্দ করেন না।


নতুন নিয়ম:

গুগল প্রিমিয়াম অ্যাডসেন্স অ্যাকাউন্ট ধারকদের জন্য একটি নতুন নিয়ম সরবরাহ করে যা তাদের অ্যাডসেন্স অ্যাকাউন্ট স্থগিত করা প্রায় অসম্ভব করে তোলে।


সুতরাং, প্রিমিয়াম অ্যাডসেন্স একাউন্ট সেই প্রকাশকের জন্য এক ধরনের পুরষ্কার যারা অ্যাডসেন্স এর সাধারণ শর্তাবলী ভঙ্গ না করে অর্গানিক ইমপ্রেশন এবং ক্লিক তৈরি করে নিজেকে প্রমাণ করেছে। সুতরাং এগুলি ছিল প্রিমিয়াম অ্যাডসেন্স প্রোগ্রামের সমস্ত সুবিধা।


প্রিমিয়াম অ্যাকাউন্ট পেতে আপনাকে কী কী প্রয়োজনীয়তা পূরণ করতে হবে?

নম্বর-১: নিয়ম ভঙ্গ করবেন না:

Google AdSense এর সকল শর্তাবলী অনুসরণ করুন এবং সর্বদা আপনার ট্র্যাফিক নিবিড়ভাবে পর্যবেক্ষণ করুন। একটা কথা মনে রাখবেন, কখনোই গুগলকে আপনার ট্রাফিক এবং বিজ্ঞাপন টেকের মান নিয়ে কোনো প্রশ্ন করার সুযোগ দেবেন না। আপনাকে নিরাপদে থাকতে হবে এবং আপনাকে শর্তাবলীরও খেয়াল রাখতে হবে।


নম্বর-২: একটি প্রিমিয়াম অ্যাডসেন্স অ্যাকাউন্টের জন্য অর্গানিক ট্র্যাফিক তৈরি করুন:

আপনাকে আপনার উচ্চ মাসিক ট্র্যাফিক বজায় রাখতে হবে এবং আপনাকে অবশ্যই আপনার ওয়েবসাইটে মাসিক ১০,০০,০০০ পৃষ্ঠা দর্শন (Page View) এবং প্রতি মাসে এক লক্ষ অনুসন্ধানদ্বারা ক্রমাগত ট্র্যাফিক থাকতে হবে। যদি আপনার ওয়েবসাইটটি প্রয়োজনীয় ট্র্যাফিক পেতে শুরু করে তবে গুগল প্রিমিয়াম অ্যাক্সেস অ্যাকাউন্টের জন্য আপনার সাথে যোগাযোগ করতে পারে।


নম্বর-৩: আপনার ওয়েবসাইটে মৌলিক এবং প্রয়োজনীয় পোস্ট করুন:

আমরা সকলেই জানি, অনেক লেখক অন্যান্য ওয়েবসাইট থেকে কন্টেন্ট কপি করে থাকেন, কিন্তু আপনি যদি এর মাধ্যমে ভাল পরিমাণে আয় করতে ইচ্ছুক, তবে আপনাকে ধারাবাহিকভাবে আপনার শ্রোতাদের জন্য দরকারী এবং আকর্ষণীয় কন্টেন্ট তৈরি করতে হবে এবং এই মানের কন্টেন্ট আপনার ওয়েবসাইটকে ট্র্যাফিক বাড়াতে সহায়তা করবে কারণ আমি আপনাকে আমার দ্বিতীয় পয়েন্টে আগেই বলেছি যে অর্গানিক ট্র্যাফিক আপনাকে প্রিমিয়াম অ্যাডসেন্স অ্যাকাউন্ট পেতে সহায়তা করে।


Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.