أَكْتُبْ عَرِيضَةً إلى مدير المدرسة تطلب مِنْهُ مَقْعَدًا فِي مَسْكَنِ الطلاب - ছাত্রাবাসে একটি সিটের আবেদন জানিয়ে অধ্যক্ষ বরাবর একটি দরখাস্ত | Alim Arabic 2nd Paper - আলিম আরবি দ্বিতীয় পত্র | Class Alim (الصف العالم)

أَكْتُبْ عَرِيضَةً إلى مدير المدرسة تطلب مِنْهُ مَقْعَدًا فِي مَسْكَنِ الطلاب - ছাত্রাবাসে একটি সিটের আবেদন জানিয়ে অধ্যক্ষ বরাবর একটি দরখাস্ত | Alim Arabic 2nd Paper - আলিম আরবি দ্বিতীয় পত্র | Class Alim (الصف العالم)

 السؤال : أَكْتُبْ عَرِيضَةً إلى مدير المدرسة تطلب مِنْهُ مَقْعَدًا فِي مَسْكَنِ الطلاب

الإجابة : 
إلى مدير المدرسة
مدرسة الْجَامِعَةُ الْأَحْمَدِيَّةُ السنية العالية، شَيْنَاغونغ 
الْوَاسِطَةُ : مُدرِّسُ الصَّلِ

الموضوع : طلبالمقعد في مسكن الطلاب -

سيدِي الْمُحْتَرَم 
السَّلَامُ عَلَيْكُمْ وَرَحْمَةُ اللهِ وَبَرَكَاتُهُ 

بَعْد التَّحِيَّةِ الْمُبَارَكَةِ أُفيدُكُمْ عِلْمًا بِانّى طَالِبُ فِي الصَّفِ الْعَالِمِ فِي هذِهِ الْمَدْرَسَةِ الْمَرْمُوقَةِ. كُنتَ اَسْكُنُ مَعَ أَبَوَى وَأَبِي مُوَظَفَ حَكَوْمِيُّ فِي الْمُؤَسَّسَةِ الْإِسْلَامِيَّةِ لِبَنْغَلَادِيشَ وَإِنَّهُ أُمِرَ بِالنَّقْلِ إِلى دَاكَا: فَذَهَبَ أبَوَى إِلى دَاكَا فِي الشَّهْرِ الْمَاضِي فَلَا أَحَدَّ مِنْ أَقْرِبَائِي يَسْكُنُ فِي هَذِهِ المَدِينَةِ وَمَا لِى إِمْكَانِيَةَ اَنْ اَسْتَاجِرَ بَيْتًا لِأَسْكُنَ فِيْهِ  -

فَلِهَذَا أَرَيْدُ مِنْكُمُ التَّكَرُمَ عَلَيَّ بِاِعْطَاءِ مَقْعَدِ فِي مَسْكَنِ الطَّلَابِ كَيْ يَتَسَهَل لِي الدِرَاسَةُ فِي مَدْرَسَتِكُمْ فَاكُوْنَ خَيْرَ شَاكِرِينَ لَكُمْ عَلَى حُسنِ تَعَاوُنِكُمْ -

المقدم
مُحَمَّدُ عُمَرُ فَاروق 
رَقَمُ التَّسَلْسُلِ : ٣
الصَّف : الْعَالِمُ
التاريخ : ........


প্রশ্ন : ছাত্রাবাসে একটি সিটের আবেদন জানিয়ে অধ্যক্ষ বরাবর একটি দরখাস্ত লেখ ।

বরাবর
অধ্যক্ষ
জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া, চট্টগ্রাম  ।
মাধ্যম : শ্রেণিশিক্ষক

বিষয় : ছাত্রাবাসে সিটের আবেদন।

মহোদয়,
আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ
বরকতময় অভিবাদনপূর্বক আপনাকে জানাচ্ছি যে, আমি আপনার স্বনামধন্য মাদরাসার আলিম শ্রেণির একজন ছাত্র। আমি আমার পিতামাতার সাথে বাস করতাম। আমার পিতা ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ-এর একজন সরকারি কর্মকর্তা, তিনি ঢাকায় বদলির আদেশ পেয়েছেন। তাই গত মাসে আমার পিতামাতা ঢাকায় চলে যান। এ শহরে আমার কোনো আত্মীয়স্বজন বাস করে না, আর আমার পক্ষে বাড়ি ভাড়া করে থাকাও সম্ভব নয়। 

অতএব আপনার নিকট আবেদন, ছাত্রাবাসে আমাকে একটি সিট প্রদান করবেন, যাতে আপনার মাদরাসায় অধ্যয়ন করা আমার জন্য সহজ হয়। আমি আপনার উত্তম সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নিবেদক
মুহাম্মদ ওমর ফারুক
রোল নং: ৩
শ্রেণি: আলিম
তারিখ :........
 


#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !