اكْتُبْ عَرِيْضَةً إِلى مُدِيرِ الْمَدْرَسَةِ لِنَيْلِ الكُتُبِ مَجَانًا - বিনামূল্যে কিতাব পাওয়ার জন্য অধ্যক্ষ বরাবর একটি দরখাস্ত লেখ | Alim Arabic 2nd Paper - আলিম আরবি দ্বিতীয় পত্র | Class Alim (الصف العالم)

اكْتُبْ عَرِيْضَةً إِلى مُدِيرِ الْمَدْرَسَةِ لِنَيْلِ الكُتُبِ مَجَانًا - বিনামূল্যে কিতাব পাওয়ার জন্য অধ্যক্ষ বরাবর একটি দরখাস্ত লেখ | Alim Arabic 2nd Paper - আলিম আরবি দ্বিতীয় পত্র | Class Alim (الصف العالم)
 

السؤال: اكْتُبْ عَرِيْضَةً إِلى مُدِيرِ الْمَدْرَسَةِ لِنَيْلِ الكُتُبِ مَجَانًا - 

الإجابة :
إلَى مُدِيرِ الْمَدْرَسَةِ مَدْرَسَةُ 
مَدْرَسَةُ الْجَامِعَةُ الْأَحْمَدِيَّةُ السنية العالية، شِيْتا غُونَ  -
 الْوَاسِطَةُ : مُدَرِّسُ الصَّقِ

 الموضوع : الطَّلَبِ لِنَيْلِ الكُتُبِ مَجَانًا - 

الشَّيْخُ الْمُحْتَرَمُ!
السَّلَامُ عَلَيْكُمْ وَرَحْمَةُ اللهِ وَبَرَكَاتُهُ
بَعْدَ التَّحِيَّةِ الْمُبَارَكَةِ وَأَدَاءِ وَاجِبَاتِ الاحْتِرَامِ أَفِيْدُكُمْ عِلْمًا بِأَنِّي طَالِبُ مُوَاظِب فِي الصَّفِ الْعَالِمِ مِنْ مَدْرَسَتِكُمُ الشَّهِيْرَةِ، وَأَنَا نَجَحْتُ فِي الامتحان الدَّاخِلِ الْمَاضِي بِتَقْدِيرِ أ+ بِتَوْفِيقِ اللهِ سُبْحَانَهُ وَتَعَالى. وَإِن أَبِي غَيْرُ قَادِرٍ عَلَى تَحَمُّلِ نَفَقَةِ دِرَاسَتِى فَالْآنَ أَنَّا فِي حَاجَةٍ مَاشَةٍ لكُتُبى الدراسِيَّةِ لِلصَّفِ الْعَالِمِ وَلكِنْ لَا أَمْلِكُ مِنْ تَاكَا أَشْتَرِي بِهِ الكُتُبَ. فَلِهَذَا أَقَدِّمُ هَذِهِ الْعَرِيْضَةَ إِلى خِدْمَتِكُمْ بِأنْ تُعْطِينِى كُتُبا مِنْ مَكْتَتَتِكُمْ مَجَانًا- 

 فَالْمَعْرُوضُ مِنْ فَضِيلَكُمُ الْعَايَة أَنْ تَتَكَرَّمُوا عَلَيَّ بِقُبُولِ هَذَا الطَّلَبِ مَعَ اِعْطَاءِ الْكُتُبِ الدّرَاسِيَّةِ مِنْ مَكْتَبَكُمُ الْعَرِيقَة مَجَانًا، وَلَكُمْ جَزِيل التَّكْرِ عَلَى حُسْنِ تَعَاوُنِكُمْ- 

العارض
مُحَمَّد رَبِيعُ الْإِسْلَام
رقم التسلسل : ١
 الصَّقُ: العَالِمُ:
التاريخ:


প্রশ্ন:  বিনামূল্যে কিতাব পাওয়ার জন্য অধ্যক্ষ বরাবর একটি দরখাস্ত লেখ।

বরাবর
অধ্যক্ষ
জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া, চট্টগ্রাম ।
মাধ্যয় : শ্রেণিশিক্ষক

বিষয় : বিনামূল্যে কিতাব পাওয়ার আবেদন।

মহোদয়,
আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ

বরকতময় অভিবাদন ও যথাবিহিত সম্মান প্রদর্শনপূর্বক আপনাকে জানাচ্ছি যে, আমি আপনার প্রসিদ্ধ মাদরাসার আলিম শ্রেণির একজন নিয়মিত ছাত্র। আমি বিগত দাখি পরীক্ষায় আল্লাহর তৌফিকে A+ পেয়ে পাস করেছি । আর আমার পিতা আমার লেখাপড়ার খরচ বহন করতে সক্ষম নন। বর্তমানে আমার আলিম শ্রেণির কিতাব প্রয়োজন। কিন্তু কিতাব কেনার মতো টাকা আমার নিকট নেই। তাই আমি আপনার খেদমতে লাইব্রেরি থেকে বিনামূল্যে কিতাব প্রদানের জন্য এ আবেদন পেশ করছি।

অতএব আপনার সমীপে আমার আরজ, এ আবেদন গ্রহণ করে আপনার সমৃদ্ধ লাইব্রেরি থেকে বিনামূল্যে পাঠ্যবই প্রদান করত আমার প্রতি দয়া প্রদর্শন করবেন। সদয় সহযোগিতার জন্য আপনার প্রতি অশেষ কৃতজ্ঞতা রইল।

নিবেদক
মুহাম্মদ রবিউল ইসলাম
রোল নং: ১
শ্রেণি। আলিম
তারিখ


#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !