اكْتُبْ رِسَالَةً إِلى أَخِيكَ تَطْلُبُ مِنْهُ أَلْفَ تَاكَا تَشْتَرِى بِهِ الْكُتُب- বই ক্রয়ের জন্য এক হাজার টাকা চেয়ে তোমার ভাইয়ের নিকট একটি পত্র লেখ | Alim Arabic 2nd Paper - আলিম আরবি দ্বিতীয় পত্র | Class Alim (الصف العالم)

اكْتُبْ رِسَالَةً إِلى أَخِيكَ تَطْلُبُ مِنْهُ أَلْفَ تَاكَا تَشْتَرِى بِهِ الْكُتُب- বই ক্রয়ের জন্য এক হাজার টাকা চেয়ে তোমার ভাইয়ের নিকট একটি পত্র লেখ | Alim Arabic 2nd Paper - আলিম আরবি দ্বিতীয় পত্র | Class Alim (الصف العالم)

 السُّوَالُ : اكْتُبْ رِسَالَةً إِلى أَخِيكَ تَطْلُبُ مِنْهُ أَلْفَ تَاكَا تَشْتَرِى بِهِ الْكُتُب - 

الاجابة:

بسْمِ اللهِ الرَّحْمَنِ الرَّحِيمِ عَبْدُ الرَّحْمَنِ
عَبْدُ الرَّحْمن
مُسْكَنُ الطُّلابِ مَدْرَسَةُ الْجَامِعَةُ الْأَحْمَدِيَّةُ السنية العالية، ، شِيْتَا غُونغ- 
التاريج : ...........

اخي الْمُكَرَّمُ!
السَّلَامُ عَلَيْكُمْ وَرَحْمَةُ اللهِ وَبَرَكَاتُهُ 

بَعْدَ التَّحِيَّةِ الْمُبَارَكَةِ وَالسَّلَامِ الْمَسْنُونِ أَرْجُو أَنَّكُمْ بِخَيْرٍ وَعَافِية بِفَضْلِ اللَّهِ سُبْحَانَهُ وَتَعَالَى وَأَنَا أَيْضًا الْحَمْدُ لِلَّهِ كَذَلِكَ -
أخِي! أَنتُمْ تَعْلَمُونَ أَنَّ الْمُؤَسَّسَةَ الإسلامية بنغلاديش قَدِ انْتَظَمَتْ معرض الكتب الإِسْلَامِيةِ أَمَامَ الْمَسْجِدِ بَيْتَ الْمُكَرَمِ دَاكَا لِشَهْرِ رمَضَانَ الْمُبَارَكِ، وَكَثِيرٌ مِنْ نَاشِرِى الْكُتُبِ نَشَرَ الْكُتُبِ الْإِسْلَامِيَّة الْجَدِيدَةَ وَأَنَا مُلْتَمِسُ لِشِرَاءِ بَعْضٍ الكُتُبِ الرَّوَائِمِ -
فَالرَّجَاء مِنْكُمْ أَن تُرْسِلُوا إِلَيَّ الْفاَ تَاكَا لِشِرَاءِ الْكُتُبِ تُبَلِّغُونَ السَّلَامَ إلى أمنا المحتر مةوالحب والشفقة إلى الصَّغَارِ خِتَاما ادعو الله لصحتِكُمُ الدَّائِمَة -

أخُوكُمُ الشَّفِيقُ
عبد الرحمن 

প্রশ্ন : বই ক্রয়ের জন্য এক হাজার টাকা চেয়ে তোমার ভাইয়ের নিকট একটি পত্র লেখ।

উত্তর: 

বিসমিল্লাহির রাহমানির রাহীম
আবদুর রহমান
ছাত্রাবাস, জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া, চট্টগ্রাম ।
তারিখ: .........

শ্রদ্ধেয় ভাই,
আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ

মুবারক অভিবাদন ও মাসনুন সালাম বাদ, আশা করি আপনারা আল্লাহর দয়ায় ভালো ও সুস্থ আছেন। আমিও আলহামদুলিল্লাহ সুস্থ ও শান্তিতে আছি ।
ভাই! আপনি জানেন যে, ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ ঢাকা বায়তুল মোকাররম মসজিদের সম্মুখে রমযান মাস উপলক্ষে ইসলামী বইমেলার আয়োজন করেছে। আর অনেক প্রকাশক নতুন নতুন ইসলামী পুস্তক প্রকাশ করেছে। আমি কিছু চমৎকার গ্রন্থ ক্রয় করার আশা করছি।
অতএব আপনার নিকট প্রত্যাশা যে, বই ক্রয় করার জন্য আপনি আমার নিকট এক হাজার টাকা পাঠাবেন। আমাদের শ্রদ্ধেয় মায়ের প্রতি সালাম ও ছোটদের প্রতি স্নেহ মমতা পৌছাবেন। পরিশেষে আল্লাহর নিকট আপনাদের পূর্ণ সুস্থতার জন্য দোয়া করছি ।

আপনার প্রিয় ভাই
আবদুর রহমান



#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !